Breaking

Thursday, July 6, 2023

Madhyamik History Question 2023 MCQ Online Mock Test in Bengali

Madhyamik History Question 2023 MCQ Online Mock Test in Bengali

প্রিয় ছাত্রছাত্রীরা তোমরা যারা ২০২৩ সালে মাধ্যমিক পরীক্ষা দেবে তোমরা যাতে বাড়িতে বসে মাধ্যমিক পরীক্ষার প্রস্তুতি নিতে পারে তারই জন্য আমাদের এই প্রচেষ্টা।

Madhyamik History Question 2023 MCQ Online Mock Test in Bengali

Madhyamik History Question 2023 MCQ Online Mock

এই Online Mock Test টির মাধ্যমে তোমরা দেখে নাও Madhyamik History Question 2023 মাধ্যমিক পরীক্ষার জন্য কতটা প্রস্তুতি নিয়েছ। Mock Test টি দেওয়ার পর সাথে সাথে নিজের রেজাল্ট পেয়ে যাবে এবং মাধ্যমিক ইতিহাসের প্রশ্ন পত্রের "ক বিভাগ" এর প্রশ্নগুলি সম্পর্কেও একটি সুন্দর ধারণা পেয়ে যাবে।


Madhyamik History Question 2023

মাধ্যমিকের ইতিহাস পাঠ্যপুস্তকের দ্বিতীয় অধ্যায় থেকে Madhyamik History Question গুলি 2023 Madhyamik পরীক্ষার উপর ভিত্তি করে মাধ্যমিক ইতিহাস প্রশ্ন ২০২৩ এর Mock Test টি তৈরী করা হয়েছে। 

এই ওয়েবসাইটে 'WB e-Learning' এ মাধ্যমিক ইতিহাসের গুরুত্বপূর্ণ প্রশ্নগুলি তুলে ধরা হয়ে থাকে। যদি তোমরা আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ফলো কর এবং Mock Test গুলি দিতে থাক তবে অবশ্যই Madhyamik History Question 2023 আশানুভাব ফল করতে পার।

WB e-Learning

Quiz

বিষয়

ইতিহাস

প্রশ্ন সংখ্যা

২০

সময়

৪৫ সেকেন্ড/প্রশ্ন

পর্ব

১২

Madhyamik History Online Mock Test in Bengali

সকল পরীক্ষায় ভালো করার জন্য চাই কঠোর পরিশ্রম আর নিয়মিত অনুশীলন। তোমাদের সেই পরিশ্রমকে কিছুটা লাঘব করতে আজকের এই Madhyamik History Mock Online Test in Bengali এর ব্যবস্থা করা হল। মক টেস্টটিতে অংশ নিতে 'Start The Quiz' বাটনটিতে ক্লিক করলে Mock Test টি শুরু হয়ে যাবে। 

Quiz টিতে অংশ নিতে Button টিতে ক্লিক করুন

Time's Up
score:

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:



No comments:

Post a Comment