Breaking

Wednesday, July 12, 2023

History Quiz - Madhyamik itihas 2023 | Madhyamik History MCQ

History Quiz - Madhyamik itihas 2023 | Madhyamik History MCQ

History Quiz Madhyamik itihas MCQ: তোমরা যে সকল শিক্ষার্থী পশ্চিমবঙ্গ বোর্ড'এর দশম শ্রেণীতে পড়ছ এবং পশ্চিমবঙ্গের প্রথম বোর্ড পরীক্ষা Madhyamik Exam এর প্রস্তুতি নিচ্ছ , তাদের জন্য মাধ্যমিক ইতিহাস'এর কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নোত্তরগুলিকে একটি History Quiz এর মাধ্যমে একটি Online History Quiz মক টেস্ট'এর ব্যবস্থা করা হল।

আমাদের ইতিহাস কুইজগুলি নিয়মিত চর্চা করলে আমাদের বিশ্বাস তোমরা Madhyamik itihas এ ভালো ফল করতে পারবে। মাধ্যমিক ইতিহাসে ভালো মার্কস করতে মাধ্যমিক ইতিহাস (Madhyamik History) পাঠ্যপুস্তকের অনুশীলনী গুলিতে যে নির্বাচনধর্মী প্রশ্নগুলি দেওয়া রয়েছে সেগুলিকে অত্যন্ত নিখুত ভাবে পড়তে হবে। 

History Quiz - Madhyamik itihas mcq
মাধ্যমিক ইতিহাস

এই ওয়েবসাইটে 'WB e-Learning' এ মাধ্যমিক ইতিহাসের গুরুত্বপূর্ণ প্রশ্নগুলি তুলে ধরা হয়ে থাকে। যদি তোমরা আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ফলো কর এবং Mock Test গুলি দিতে থাক তবে অবশ্যই Madhyamik itihas 2023 এ আশানুভাব ফল করতে পার।

History Quiz Mock Test: সকল পরীক্ষায় ভালো করার জন্য চাই কঠোর পরিশ্রম আর নিয়মিত অনুশীলন। তোমাদের সেই পরিশ্রমকে কিছুটা লাঘব করতে আজকের এই History Quiz Mock Test এর ব্যবস্থা করা হল। মক টেস্টটিতে অংশ নিতে 'Start The Quiz' বাটনটিতে ক্লিক করলে Mock Test টি শুরু হয়ে যাবে।

WB e-Learning

Quiz

বিষয়

ইতিহাস

প্রশ্ন সংখ্যা

২০

সময়

৪৫ সেকেন্ড/প্রশ্ন

পর্ব

১৪

Quiz টিতে অংশ নিতে Button টিতে ক্লিক করুন

Time's Up
score:

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:



No comments:

Post a Comment