Breaking

Friday, July 7, 2023

Madhyamik History Question Answer Quiz in Bengali

 Madhyamik History Question Answer Quiz in Bengali: দশম শ্রেণির ইতিহাসের তৃতীয় অধ্যায়ের Multiple Choice Question (MCQ) গুলিকে একটি History Online Mock Test দেওয়ার জন্য Quiz আকারে উপস্থাপন করা হল।

মাধ্যমিক ইতিহাসের নির্বাচনধর্মী প্রশ্নগুলির একটি অনলাইন কুইজের ব্যবস্থা করা হল যাতে Madhymik History Chapter 3 এর গুরুত্বপূর্ণ প্রশ্ন গুলি দেওয়া রয়েছে।

Madhyamik History Question Answer Quiz
মাধ্যমিক ইতিহাস

মাধ্যমিক ইতিহাসে ভালো মার্কস করতে মাধ্যমিক ইতিহাস (Madhyamik History) পাঠ্যপুস্তকের অনুশীলনী গুলিতে যে নির্বাচনধর্মী প্রশ্নগুলি দেওয়া রয়েছে সেগুলিকে অত্যন্ত নিখুত ভাবে পড়তে হবে। 

Madhyamik History Question Answer Quiz

মাধ্যমিকের ইতিহাস পাঠ্যপুস্তকের তৃতীয় অধ্যায় - প্রতিরোধ ও বিদ্রোহ বৈশিষ্ঠ্য ও পর্যালোচনা থেকে Madhyamik History Question গুলি 2023 Madhyamik পরীক্ষার উপর ভিত্তি করে মাধ্যমিক ইতিহাস প্রশ্ন ২০২৩ এর Mock Test টি তৈরী করা হয়েছে।

এই ওয়েবসাইটে 'WB e-Learning' এ মাধ্যমিক ইতিহাসের গুরুত্বপূর্ণ প্রশ্নগুলি তুলে ধরা হয়ে থাকে। যদি তোমরা আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ফলো কর এবং Mock Test গুলি দিতে থাক তবে অবশ্যই Madhyamik History Question 2023 আশানুভাব ফল করতে পার।

History Mock Test: সকল পরীক্ষায় ভালো করার জন্য চাই কঠোর পরিশ্রম আর নিয়মিত অনুশীলন। তোমাদের সেই পরিশ্রমকে কিছুটা লাঘব করতে আজকের এই History Mock Test এর ব্যবস্থা করা হল। মক টেস্টটিতে অংশ নিতে 'Start The Quiz' বাটনটিতে ক্লিক করলে Mock Test টি শুরু হয়ে যাবে।

WB e-Learning

Quiz

বিষয়

ইতিহাস

প্রশ্ন সংখ্যা

২০

সময়

৪৫ সেকেন্ড/প্রশ্ন

পর্ব

১৩

Quiz টিতে অংশ নিতে Button টিতে ক্লিক করুন

Time's Up
score:

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:



No comments:

Post a Comment