Breaking

Wednesday, July 5, 2023

History Mock Test 20 Questions - মাধ্যমিক ইতিহাস অনলাইন মক টেস্ট

History Mock Test 20 Questions - মাধ্যমিক ইতিহাস অনলাইন মক টেস্ট: মাধ্যমিক ২০২৩ এর কথা মাথায় রেখে Madhyamik Mock Test টি অনলাইনে ব্যবস্থা করা হল। এখানে মাধ্যমিক ইতিহাস বিষয়ের সাজেস্টিভ ২০ টি প্রশ্ন Mock Test Quiz আকারে তুলে ধরা হল।

আজকের এই অনলাইন মকটেস্ট টিতে বিভিন্ন বছরের নির্বাচনধর্মী প্রশ্নোত্তর গুলি দেওয়া রয়েছে। মাধ্যমিক ইতিহাসের এই অনলাইন মকটেস্ট টিতে অংশগ্রহণ করে তোমরা নিজেদের Madhyamik History বিষয়ের প্রস্তুতির স্কোর সম্পর্কে ধারণা পেয়ে যাবে।

History Mock Test 20 Questions

মাধ্যমিক ইতিহাস অনলাইন মক টেস্ট

মাধ্যমিক পরীক্ষাই হল পশ্চিমবঙ্গের প্রথম বোর্ড পরীক্ষা। তাই এই পরীক্ষায় পর্যাপ্ত মার্কস আনতে যথা সাধ্য চেষ্টা কর। তোমরা তোমাদের পাঠ্যপুস্তকটিকে ভালোভাবে পড় এবং Madhyamik Exam Previous years Questions গুলিকে নিয়মিত অনুশীলন কর। আর আমাদের তৈরীকৃত মাধ্যমিক ইতিহাস অনলাইন মক টেস্ট গুলিতে নিয়মিত অংশগ্রহণ করে নিজের সঠিক ভাবে Madhyamik পরীক্ষার জন্য প্রস্তুত করে নাও।

History Mock Test: সকল পরীক্ষায় ভালো করার জন্য চাই কঠোর পরিশ্রম আর নিয়মিত অনুশীলন। তোমাদের সেই পরিশ্রমকে কিছুটা লাঘব করতে আজকের এই History Mock Test এর ব্যবস্থা করা হল। মক টেস্টটিতে অংশ নিতে 'Start The Quiz' বাটনটিতে ক্লিক করলে Mock Test টি শুরু হয়ে যাবে। 

WB e-Learning

Quiz

বিষয়

ইতিহাস

প্রশ্ন সংখ্যা

২০

সময়

৪৫ সেকেন্ড/প্রশ্ন

পর্ব

১১

মাধ্যমিক ইতিহাস অনলাইন মক টেস্ট দিতে নীচের বাটনটিতে ক্লিক করুন।

Quiz টিতে অংশ নিতে Button টিতে ক্লিক করুন

Time's Up
score:

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:



No comments:

Post a Comment